শুক্রবার, ৩১ জুলাই, ২০১৫

ইরানে নির্মাণ হল নকল কা'বাঘর

তেহরানে নকল কা'বাঘর নির্মাণ করল শীয়া :

লা'নত বর্ষিত হোক শিয়া কুফ্ফারদের উপর, যারা আসহাবে ফীলের দৃষ্টান্ত স্থাপন করেছে বর্তমান পৃথিবীতে।


:

: :
সুন্নি মুসলমানদের সঙ্গে বিরুধ সৃষ্টি করে ইরানের রাজধানী তেহরানে স্থাপন করলো "নতুন কা'বা ঘর"।
মক্কায় অবস্থিত কা'বাগৃহের সাথে হুবহু মিল রেখে সংশ্লিষ্ট সা'ফা-মারওয়া ও মিনা মোযদালেফা তথা হজ্জ্বের যাবতীয় মনজিলগুলি ইতিমধ্যেয় নির্মাণ করে পৃথিবীতে ২য় নজির দেখালো অভিশপ্ত শিয়ানে আলী।
;
যা হুজুর (সাঃ)-এর জন্মের পাঁচ দশক পূর্বে বাদশা নাজ্জাশীর ইয়ামানের গভর্নর "আব্রাহা" মুসলমান ধর্মবিদ্ধেষী করে ইয়েমেন রাজধানী সানআয় চাকচিক্যময় গীর্জা নির্মাণ করে ছিলো।
যাতে করে আরববাসীগণ সাদামাটার কা'বাঘর ছেড়ে সৌন্দর্যমণ্ডিত ঘরটি তাওয়াফ করে। বিস্তারিত সূরায়ে ফীলের তাফসীরে বর্ণিত দেখে নিয়েন

:
শীয়ারা সর্বদা বাড়াবাড়ি পছন্দ করে বিধায় খৃস্টানরা তাদেরকে অনেক পছন্দ করে, এবং খৃস্টানী পোষাক যেমন প্যান্ট, সার্ট, কোর্ট, টাই ও ট্রাইড ফিড,সর্ট জামা তাদের ইমাম থেকে শুরু করে একেবারে যুবতী মেয়েরাও পড়ে।
;

খৃস্টান আব্রাহা যেমন বিদ্ধেষী মনোভাব নিয়ে সানআয় নকল কা'বাঘর নির্মাণ করে ছিল তথাপি বর্তমান খৃস্টান অনুসারী শিয়ারা তারই ক্রমধারা বজায় রেখে তেরানে নকল কা'বাগৃহের কুপরিকল্পনা করল।
'
' আল্লাহ তায়ালা আমাদের মুসলমানীয়তকে সর্বদা ভেজাল মুক্ত রাখুন...


৩টি মন্তব্য:

  1. মহান আল্লাহর ঘর পবিত্র কাবা ঘর মক্কায় আছে মক্কাতেই থাকবে, এর কোন বিকল্প হতে পারেনা হবেনা ইনশা আল্লাহ।মহান আল্লাহ সব বিষয়ে সবচেয়ে শক্তিমান।

    উত্তরমুছুন
  2. মহান আল্লাহর ঘর পবিত্র কাবা ঘর মক্কায় আছে মক্কাতেই থাকবে, এর কোন বিকল্প হতে পারেনা হবেনা ইনশা আল্লাহ।মহান আল্লাহ সব বিষয়ে সবচেয়ে শক্তিমান।

    উত্তরমুছুন
  3. হ্যাঁ ভাই! তাদের এই কুপরিকল্পনা নস্যাৎ হয়ে যাবে, ইনশাআল্লাহ

    উত্তরমুছুন

আপনার মূল্যবান মতামত